বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা
তিন জেলায় সড়ক দুর্ঘটনা

ব্যবসায়ী ও ব্যাংকারসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

ব্যবসায়ী ও ব্যাংকারসহ নিহত ৩

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় উল্টে যায় মোটরসাইকেল -বাংলাদেশ প্রতিদিন

ফরিদপুরের ভাঙ্গায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় গতকাল পিকআপের ধাক্কায় প্রাইভেট কারের এক আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় বগুড়ায় এক ব্যবসায়ী ও লালমনিরহাটে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : সদরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় হাসেন আলী (৪২) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় বাদশা মিয়া নামের আরেক ব্যবসায়ী আহত হন। সোমবার সন্ধ্যায় উপজেলার মহাস্থানের নাগরকান্দী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা মহাস্থানের নাগরকান্দী এলাকার বাসিন্দা।

লালমনিরহাট : হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী লতিফুল ইসলাম (৪৫)। গতকাল সকালে উপজেলার বড়খাতা-জলঢাকা মহাসড়কের নারিকেল তলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লতিফুল উপজেলার ভোটমারি গ্রামের রুহুল আমিন ছেলে। তিনি বড়লেখা গ্রামীণ ব্যাংকের ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ভাঙ্গা (ফদিরপুর) : গতকাল ভোরে ঢাকা-খুলনা মহাসড়কে ভাঙ্গার বগাইল টোল প্লাজায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে পিকআপের ধাক্কায় নিহত হন প্রাইভেট কার আরোহী মহিউদ্দিন আল আজাদী (৪৯)। তার বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ি উপজেরার দামপড়া গ্রামে।

সর্বশেষ খবর