১৭ ডিসেম্বর, ২০১৮ ১৮:০৫

সাভারে পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

সাভার প্রতিনিধি

সাভারে পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। সোমবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, দুপুরে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এক পথচারীকে বাঁচাতে গিয়ে ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে যায়। এসময় বাসে থাকা অন্তত ২২ জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অজ্ঞাত (২৫) মা ও মেয়ে (৪) নিহত হন।  পরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। 

অন্যদিকে ধামরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আবুল হোসেন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছে গোলড়া হাইওয়ে থানা পুলিশ। নিহত আবুল হোসেন বেসরকারি ওষধ কোম্পানিতে বাবুর্চি হিসেবে কর্মরত ছিলেন। 

গোলড়া হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান বলেন, মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার সময় দ্রুতগামী বাস তাকে ধাক্কা দেয়। এসময় ছিটকে মহাসড়কে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক চালক ও বাসটিকে আটক করা সম্ভব হয়নি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর