শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫২

সখীপুরে পুলিশের গাড়ি ভাঙচুর, ৪ পুলিশ আহত, আটক ৫

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

সখীপুরে পুলিশের গাড়ি ভাঙচুর, ৪ পুলিশ আহত, আটক ৫

টাঙ্গাইলের সখীপুরে রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে পুলিশের গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বড়চওনা মোটের পাড় এলাকায় এঘটনা ঘটে।

আহতরা হলেন এসআই দয়াল চন্দ্র, এসআই আইয়ুব, এএসআই ফয়েজ উদ্দিন, কনস্টবল শফিকুল ইসলাম। আহত এসআই দয়াল চন্দ্র ও কনস্টবল শফিকুল ইসলামকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, পরোয়ানাভূক্ত আসামি গ্রেফতারের অভিযান চালিয়ে থানায় ফেরার পথে উপজেলার বড়চওনা মোটের পাড় এলাকায় গাছের গুঁড়ি ফেলে পুলিশের গাড়ির গতি রোধ করে দুর্বৃত্তরা। এসময় অতর্কিত হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে। তাদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৯ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে ।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, এঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনে আসছেন। এ বিষয়ে পরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে পুলিশের উপর হামলা ও গাড়ি ভাঙচুরকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর