১৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:৩০

মেহেরপুরে বিএনপি ও জামায়াতের ১৯ নেতা-কর্মী আটক

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে বিএনপি ও জামায়াতের ১৯ নেতা-কর্মী আটক

মেহেরপুরের গাংনী থানা পুলিশ আজ বুধবার ভোরে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ১৯ জন নেতা-কর্মীকে আটক করেছে। 

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, উপজেলার হাড়াভাঙ্গা এইসএসকে মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একদল লোক নাশকতা ও সরকার বিরোধী গোপন বৈঠক করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানে ১৯ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২ টি ওয়ান স্যুটারগান, ৪ রাউন্ড গুলি, এক কেজি গান পাওডার, তিনটি রামদা একটি ছুরি ও কিছু বাঁশের লাঠি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় অস্ত্র আইনে একটি, বিস্ফোরকদ্রব্য আইনে একটি ও নাশকতার পরিকল্পনার অভিযোগে ১৪৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এর মধ্যে ৬৫ জন এজাহার নামীয় আসামি ও ৮০ জন অজ্ঞাত আসামি রয়েছে।  মামলার নং ৭, ৮ ও ৯, তারিখ-১৯.১২.১৮ ইং। আটককৃতদের আজ বুধবার  সকাল সাড়ে ১০ টায় আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

তবে মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও মেহেরপুর-২ গাংনী আসনের বিএনপি মনোনীত প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন জানান, আমার সমর্থিত নেতা কর্মীদের বাড়ি বাড়ি রাতভর অভিযান চালানো হয়েছে। বিএনপি ও জামায়াতের নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া গত মঙ্গলবার সন্ধ্যায় তার গাংনী উপজেলা বিএনপির অফিস ও বামন্দী নির্বাচনী অফিসে ডিবি পুলিশের অভিযান ও বিএনপি নেতা কর্মীদের আটকের অভিযোগ আনেন। তিনি আটক এসব নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।

বিডি প্রতিদিন/ফারজানা
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর