Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৩১

ভাঙ্গায় গৃহবধূর আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি:

ভাঙ্গায় গৃহবধূর আত্মহত্যা

জেলার ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের আলেখার কান্দা গ্রামে দাম্পত্য কলহের জের ধরে ইমা আক্তার (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। রবিবার রাত নয়টার দিকে স্বামীর ফরহাদ শেখের বাড়িতে এ ঘটনাটি ঘটে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিগত ৫ মাস আগে সদরপুর উপজেলার চরব্রাহ্মনদী গ্রামের ইসমাইল হাওলাদের কন্যা ইমা আক্তারের বিয়ে হয় ভাঙ্গার আলেখার কান্দা গ্রামের গার্মেন্টস ব্যবসায়ী ফরহাদ শেখের সাথে। যদিও এ বিয়েতে অমত ছিল ইমা আক্তারের। বিয়ের কিছুদিন পর থেকেই দাম্পত্য কলহের সৃষ্টি হয়। ফলে কয়েক মাস আগে ইমা তার বাবার বাড়িতে চলে আসে। গত রবিবার ইমার চাচা তাকে স্বামীর বাড়িতে দিয়ে যায়। রাতে স্বামীর সাথে ঝগড়া হলে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় ইমাকে সদরপুরের বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পথে ইমার মৃত্যু হয়। 

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরকীয়ার জের ধরে স্বামীর সাথে কলহ হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয়দের ধারণা। ইমা দীর্ঘদিন ধরে বাড়ির পাশের একটি ছেলের সাথে প্রেম করে আসছিল। বিয়ের পরও সেই ছেলের সাথে সম্পর্ক রাখায় স্বামীর সাথে ঝগড়া লেগে থাকতো।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য