Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:০৪
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৪৯

ধর্ষণের অভিযোগে সেই ২ পুলিশ কর্মকর্তা গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে সেই ২ পুলিশ কর্মকর্তা গ্রেফতার
সেকেন্দার হোসেন (বামে) ও মাজহারুল ইসলাম।

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন, সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলাম।

সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিলুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,  সোমবার ধর্ষণের শিকার ওই তরুণী থানায় মামলা দায়ের করেছেন। এদিন রাতেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ (মঙ্গলবার) তাদেরকে আদালতে হাজির করা হবে।

এদিকে রবিবার ওই তরুণী মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) রিফাত রহমান শামিমের কাছে লিখিত অভিযোগ করার পর তাৎক্ষণিকভাবে অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।  

লিখিত অভিযোগে ওই তরুণী দাবি করেন, তার এক খালা সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেনের কাছে প্রায় তিন লাখ টাকা পান। ওই টাকা আনতে ৬ ফেব্রুয়ারি বিকাল ৫টার দিকে খালার সঙ্গে সাটুরিয়া থানায় যান তিনি। সেখান থেকে সেকেন্দার দুইজনকে নিয়ে সাটুরিয়া ডাক-বাংলোতে যান। ওই দুই পুলিশ কর্মকর্তা বাংলোতে তরুণী ও তার খালাকে আলাদা ঘরে আটকে রাখেন। তরুণীকে অস্ত্রের মুখে ইয়াবা সেবনে বাধ্য করে একাধিকবার ধর্ষণ করা হয়। পরে ৮ ফেব্রুয়ারি সকালে তাদেরকে  ডাকবাংলো থেকে বের করে দেওয়া হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে এসআই সেকেন্দার হোসেন  জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য