১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:০৩

স্ত্রীর সাথে ঝগড়া করে নিজ ঘরে আগুন!

বাগেরহাট প্রতিনিধি:

স্ত্রীর সাথে ঝগড়া করে নিজ ঘরে আগুন!

মধ্যরাতে বাড়িতে এসে বউয়ের সাথে ঝগড়া, মারধর ও আসবাবপত্র ভাঙচুরের পর ক্রুদ্ধ হয়ে ঘরের মধ্যে স্ত্রী-চার সন্তানকে রেখেই নিজের বসত ঘরে আগুন ধরিয়ে দিলেন স্বামী খোকন হাওলাদার। স্ত্রী রোজিনা বেগম চার সন্তানকে নিয়ে আগুনের মধ্যোই বের হলেও বসত ঘরের সব আসবাপপত্র পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটেছে রবিবার দিনগত মধ্যরাত বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি গ্রামে। 

স্ত্রী রোজিনা বেগম এখন সন্তানদের নিয়ে একই গ্রামে তার বাবা রুস্তম আলী ফরাজীর বাড়িতে আশ্রয় নিয়েছেন। স্বামী মো. খোকন হাওলাদার ঘরে আগুন দিয়ে পালিয়ে গেছে। 

রোজিনা বেগম জানান, তার স্বামী রাত ১২টার দিকে বাড়িতে এসেই প্রথমে তার সাথে ঝগড়া- গালাগালি এবং মারধর শুরু করে। ভেঙে ফেলে ঘরের সমস্ত মালামাল। পরে স্ত্রী-চার সন্তানকে রেখেই নিজের বসতঘরে আগুন ধরিয়ে দেয়। গোলপাতার ছাউনির কাঠের ঘরটি মুহূর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেছে। কিন্তু রক্ষা হয়নি। সব আসবাপপত্র পুড়ে ছাই হয়ে যায়। সেই থেকে স্বামীর আর কোনো খোঁজ নেই। অভাবের সংসারে এ অবস্থায় চার সন্তান নিয়ে কোথায় থাকবেন কির করবেন কিছুই ভেবে পাচ্ছেন না। 

সাউথখালী ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন বলেন, গৃহবধূ রোজিনা বেগম তার চার সন্তানকে নিয়ে আগুনের মধ্যে থেকে ঘর হতে বের হতে পারায় তাদের প্রাণ বেচেঁছে। রোজিনা বেগম ও তার চার সন্তানকে সহায়তার দেওয়া হবে। নিজ বসতঘরে অগ্নিসংযোগকারী পলাতক খোকন হাওলাদারকে খুঁজে বের করার চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর