২০ এপ্রিল, ২০১৯ ০৮:৫১

উল্লাপাড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

উল্লাপাড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও চার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে ও বেশ কিছু ফেনসিডিল এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। 

আটক চার মাদক বিক্রেতারা হলেন- পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের ছেলে সনি আহমেদ (৩৫) ও বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪)। 

উল্লাাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ জানান, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকী বন্দুকধারীরা পালিয়ে যায়। 

পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আরও চার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তফা কামালের নামে ১১টি মামলা রয়েছে। এছাড়া আটকদের নামেও একাধিক মামলা রয়েছে বলে ওসি জানান ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর