Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ১৬:০৬

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা এবং এ ঘটনা গ্রাম্য সালিশে ধামাচাপা দেয়ার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন, মূল হোতা সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩০), একই এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে ও গ্রাম্য সালিশদার নাসির উদ্দিন (৩৫), ইউপি সদস্য রেজাউল হক ও  মো. তুফানী।  

শনিবার ভোররাতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। দুপুরে সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক বাবুল উদ্দিন সরদার এই তথ্য জানান।

তিনি সাংবাদিকদের জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নয়রশিয়া গ্রামের একটি পাটক্ষেতে ৩য় শ্রেণীর এক ছাত্রীকে গত ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০ টায় আব্দুস সালাম ধর্ষণের চেষ্টা করে। পরে ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য গতকাল শুক্রবার গ্রাম্য সালিশের মাধ্যমে নিষ্পত্তি করার চেষ্টা করা হয়।

বিষয়টি পুলিশ সুপারের নজরে আসলে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার ভোর রাত ৪টায় ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
এ ঘটনায় নবাবগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য