Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৭:২৮

কলাপাড়ায় পৃথক ঘটনায় আহত ১০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় পৃথক ঘটনায় আহত ১০

পটুয়াখালীর কলাপাড়ায় পৃথক তিনটি ঘটনায় স্কুল ছাত্রী ও ইউপি সদস্যসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। 

শুক্রবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারে মা- ছেলে ও দাদী গুরুতর জখম হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় মা নুরুনাহার (৩৫), ছেলে মো.হাসন (১৫), দাদী শাহানার বেগম (৬০) কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

একই ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্থানীয় একটি বাজারের কালেকসনের টাকা তোলা নিয়ে দুই পক্ষের সংর্ঘষে ইউপি সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। 

আহত নূর মোহাম্মদ প্যাদা (৬০), ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক প্যাদা (৭০), ইউপি সদস্য খোকন প্যাদা (৪৫), মজনু প্যাদা (২৫), গোলাম মোস্তফা (৭৫) কে গুরুতর আবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে একই দিন বৃহস্পতিবার শেষ বিকালে জমি সংক্রন্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার ঘটনায় মো. মজিবর রহমান জোমেদ্দার (৫২) ও তার স্কুল পড়ুয়া মেয়ে মোসা. জুই গুরুতর আহত হয়েছে। 

উপজেলার বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামে এ ঘটনাটি ঘটে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। জুয়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপপাড়া থানার ওসি মো. মনিরুজ্জাম জানান, এসব ঘটনার অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য