Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০১৯ ১৮:০০
আপডেট : ১৩ জুন, ২০১৯ ১৮:৪৮

যিনি গাছ কাটলেন তিনিই ফিরলেন এএসআই’র গাড়িতে

ঝালকাঠি প্রতিনিধি :

যিনি গাছ কাটলেন তিনিই ফিরলেন এএসআই’র গাড়িতে

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠির কল্যাণকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গাছ কেটে নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ কর্মী পরিচয় দেয়া আলম চান। গত ৬ জুন সকাল ৯টায় ঈদের ছুটির সময় আলম চান বিদ্যালয়ের অর্ধলক্ষাধিক টাকার গাছ কেটে নেন। এ ঘটনায় বিদ্যালয়ের পক্ষ থেকে সদর উপজেলা চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সদর থানার ওসির কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

কল্যাণকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য পরী ভানু ও প্রধান শিক্ষক মো. আমিনুল হক জানান, ৬ জুন স্থানীয় আলম চান বিদ্যালয়ের জমিতে থাকা একটি রেইনট্রি গাছ কাটতে গেলে তাকে বাধা দেয়া হলেও তিনি কারো কথায় কর্ণপাত করেননি। স্থানীয় প্রভাব খাটিয়ে গাছটি কেটে নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত আলম চানের বক্তব্য জানতে তার মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি। 

এদিকে, গত ১০ জুন ঘটনাস্থল পরিদর্শন করেন ঝালকাঠি থানার বিনয়কাঠি ক্যাম্পের এএসআই মুনসুর। পরে তিনি আসামি আলম চানের মোটর সাইকেলে করে ঘটনাস্থল ত্যাগ করেন বলে জানিয়েছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা। ঝালকাঠি থানার বিনয়কাঠি ক্যাম্পের এএসআই মুনসুর বলেন অভিযোগ পেয়ে সদর থানার ওসির নির্দেশে আমি ঘটনাস্থল পরিদর্শন করে দু’পক্ষকে নোটিশ দিয়েছি। রবিবার দুই পক্ষ জমি মেপে সীমানা নির্ধারণ করবেন। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য