১৬ জুন, ২০১৯ ১৭:৫৪

পাবনায় ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

পাবনা প্রতিনিধি:

পাবনায় ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকের ফাঁসি চেয়ে মানববন্ধন এবং প্রতিবাদ সভা করেছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। 

রবিবার দুপুর ১২টায় বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীসহ প্রায় শতশত সহপাঠি ও স্থানীয়রা এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় সমাবেত হয়। স্কুলছাত্রীকে ধর্ষণকারী ধর্ষক আকাশকে অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি করেন তারা। 

মানববন্ধন চলাকালে তারা বলেন, ঘটনার ৫দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত আসামি গ্রেফতার না হওয়াতে হতাশা ব্যাক্ত করেন তারা। অনতিবিলম্বে এই আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবীও জানান। 
মানববন্ধনে বক্তব্য দেন, ডেঙ্গারগ্রাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, একই কলেজের প্রভাষক আবুল কালাম, একদন্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল লতিফ সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। 

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসীরা ট্রায়ার জ্বালিয়ে পাবনা-ফরিদপুর সড়কের একদন্ত বাজারের রাস্তা অবরোধ করে। 

উল্লেখ্য, গত সোমবার পাবনার আটঘড়িয়া উপজেলার একদন্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণী এক ছাত্রী (১২) প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় নরজার গ্রামের আব্দুল্লাহ’র ছেলে আকাশ তাকে ধর্ষণ করে। গতকাল রাতে আটঘরিয়া থানা আকাশকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর