শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৬:৪০

পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী প্রতিনিধি

পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সাথে ধাক্কায় মো. এরশাদ (৩৫) নামে এক যুবকের প্রাণ গেল। এসময় নুরনবী (৬৫) নামে ওই পথচারী আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে দাগনভুঞা-বসুরহাট সড়কের মহাজনদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. এরশাদ ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দুধমুখা চন্ডিপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আহত নুরনবী বসুরহাট পৌরসভার মোহাম্মদপুর গ্রামের মৃত ভুলু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেল যোগে বসুরহাট বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন এরশাদ। পথে দাগনভূঞা-বসুরহাট সড়কের মহাজনদিঘী এলাকায় পৌঁছালে হঠাৎ করে পথচারী নুরনবী তার মোটরসাইকেলের সামনে পড়ে যান। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি দেয়ালের খুঁটির সাথে গিয়ে ধাক্কা 
লাগলে গুরুতর আহত হন এরশাদ। পরে লোকজন এরশাদকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পথচারী নুরনবীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এরশাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য