Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩০

থানা থেকে আসামির পলায়ন, বন্ধুর বাড়ি থেকে গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি

থানা থেকে আসামির পলায়ন, বন্ধুর বাড়ি থেকে গ্রেফতার

পিরোজপুর সদর থানা থেকে হত্যা মামলার সন্দেহভাজন আসামি সালমান খান (২৪) আজ বৃহস্পতিবার সকালে পালিয়ে যায়। এরপর দুপুরের দিকে পুলিশ সালমানকে সদর উপজেলার চলিশা বাজার এলাকায় তার এক বন্ধুর বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

গতকাল বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে সালমানকে কলাখালীর যুবলীগ কর্মীর জয় হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে আটক করে পুলিশ। সালমান খান সদর উপজেলার কলাখালী গ্রামের দুলাল খানের ছেলে। তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আসামি সালমান পানি পান করতে চাইলে দায়িত্বরত সেন্ট্রি হাজতখানার দরজা খোলেন। এসময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। এসময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। পুলিশ সালমানকে ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাপিয়ে পড়ে গা ঢাকা দেয়।

সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, পালিয়ে যাওয়া সালমানকে চলিশা বাজার থেকে আটক করা হয়েছে। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন জানান, আসামির পলায়নে পুলিশের কারো অবহেলা পাওয়া গেলে এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য