২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৫১

উখিয়ার পশ্চিম মরিচ্যা থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

উখিয়ার পশ্চিম মরিচ্যা থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

উখিয়া উপজেলার হলদিয়াপালং পালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গুরাইয়ারদ্বীপ সড়কের চৌরাস্তার মাথা থেকে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত মাজহারুল ইসলাম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। তার কাছ থেকে একটি বেসরকারি এনজিও সংস্থার কিছু কাগজ-পত্র পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এই লাশটি উদ্ধার করে।

জ্ঞান থাকা অবস্থায় সে জানিয়েছেন উখিয়া উপজেলার ইনানী এলাকার আলা উদ্দিন নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে। স্থানীয় লোকজন আলাউদ্দিনের বাপের নাম কি জিজ্ঞাসা করলে ততক্ষণে সে মাটিতে ঢলে পড়ে যায়। আর কথা বলতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য মনজুর আলম জানান, স্থানীয় লোকজন ছুরিকাঘাতে গুরুতর আহত যুবক পড়ে থাকতে দেখে আমাকে খবর দিলে আমরা দ্রুত তাকে উক্ত স্থান থেকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারনে, কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার নিকট পাওয়া আইডি কার্ড থেকে পরিচয় সনাক্ত করা হয়। তার নাম মাজহারুল ইসলাম এবং বাড়ী পীরগঞ্জ কলোনীর হাট। তার নিকট থেকে একটি বেসরকারি এনজিও সংস্থার কিছু কাগজপত্র পাওয়া গেছে বলে সে জানায়। 

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর ঘটনার সতত্যা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর