শিরোনাম
১৫ অক্টোবর, ২০১৯ ১৮:২৪

ধুনটে স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধুনটে স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেফতার ১

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে সড়ক থেকে স্কুলছাত্রীকে অপহরণের মামলায় এক বখাটের বাবা গোলাম রব্বানীকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার জোড়খালি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। আসামি গোলাম রব্বানী উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের জোড়খালি গ্রামের দরবার আলী খানের ছেলে।  

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়খালি গ্রামের মেয়ে (১৪) স্থানীয় গেসাইবাড়ি এ এ উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে যাতায়াতের পথে গোলাম রব্বানীর বখাটে ছেলে আলিম মিয়া (২০) স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু বখাটের প্রেমে সাড়া দেয়নি মেয়েটি। এতে ক্ষুব্ধ হয়ে মেয়েটিকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে বখাটে আলিম। স্কুলছাত্রীর বাবা এ বিষয়টি বখাটের বাবাকে জানিয়ে কোনো কাজ হয়নি। এ অবস্থায় ১০ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে মেয়েটি প্রাইভেট পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের দিকে রওনা হয়। পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি সড়কের হবির মোড় এলাকায় পৌঁছালে মেয়েটিকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে অপহরণ করে বখাটে আলিম ও তার লোকজন। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা আবু জাফর বাদী হয়ে সোমবার রাতে আলিম মিয়া ও তার মা-বাবাসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করে। মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে গোলাম রব্বানীকে গ্রেফতার করেছে পুলিশ।

বগুড়ার ধুনট থানার এস আই ও মামলার তদন্তকারি কর্মকর্তা প্রদীপ কুমার বর্মন বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর