১৫ অক্টোবর, ২০১৯ ১৮:৩১

কলারোয়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি :

কলারোয়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

নির্মাণশিল্পে নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে 'শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান' শীর্ষক এক কর্মশালার আয়োজন করে দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা সিমেন্ট। মঙ্গলবার সাতক্ষীরার কলারোয়া পৌরসভা অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ৬০ জন রাজমিস্ত্রি অংশগ্রহণ করেন। কর্মশালায় তারা নির্মাণ শিল্পে বসুন্ধরা সিমেন্টের গুণগত মান ও বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করে তাদের বাস্তব কাজের অভিজ্ঞতা ও নির্ভরতার কথা উল্লেখ করেন।

অনুষ্ঠানে স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরার্মশ উপস্থাপন করেন কলারোয়া পৌর সভার সহকারী প্রকৌশলী মো. ওজিয়ার রহমান এবং কলারোয়া স্থানীয় সরকার প্রকৌশ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. নাজিম উল্লাহ। এছাড়া বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন ইঞ্জিনিয়ার আবুল হাসান।

কর্মশলায় আরও বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের এজিএম জিয়ারুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের খুলনা ডিভিশনের ডিএসআই হাফিজুর রহমান, খুলনা এরিয়া এএসএম মীর গাজ্জালী আহমেদ, ইঞ্জিনিয়ার আবুল হাসান, সাতক্ষীরা আনোয়ার ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক মো. রুহুল আমিন মিঠু প্রমুখ। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর