Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৯ ১৯:০৩

আড়াই বছরের শিশুকে ছাদ থেকে ফেলে দিলেন মা!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আড়াই বছরের শিশুকে ছাদ থেকে ফেলে দিলেন মা!

নারায়ণগঞ্জ ফতুল্লায় মানসিক ভারসাম্যহীন এক মা তার আড়াই বছরের শিশুকে বাড়ির ছাদ থেকে নীচে ফেলে দিয়ে হত্যা করেছে। এ ঘটনায় শিশুটির মা রোকসানা আক্তারকে (২৬) আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার পাগলা পশ্চিম নন্দলালপুর এলাকায় এ ঘটনা ঘটে। ছাদ থেকে ফেলে দেয়ার পর গুরুতর আহত অবস্থায় ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে শিশুটির মৃত্যু হয়।

নিহত শিশু আশফাক জামান ফতুল্লারপাগলা নন্দলালপুর এলাকার নুরুজ্জামান মারুফের ছেলে। 

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, পাগলা নন্দলালপুর এলাকার আমান উল্লাহ প্রধানের চারতলা বাড়ির দোতলায় নুরুজ্জামান মারুফ তাঁর স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে চারতলা বাড়ির ছাদ থেকে শিশু আশফাককে তার মা রোকসানা নিচে ফেলে দেয়। পরিবারের লোকজন আশফাককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ওই শিশুর বাবা রাত সাড়ে ১০টার দিকে আশফাকের মৃত্যুর বিষয়টি পুলিশকে নিশ্চিত করেছেন।

ওসি আরও বলেন, ওই শিশুর লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ওই শিশুর মা রোকসানা আক্তারকে আটক করা হয়েছে। 

নিহত শিশুটির পরিবার জানিয়েছে, রোকসানা মানসিক ভারসাম্যহীন রোগী। তবে পুলিশ বলছে, শিশুর মা ভারসাম্যহীন কিনা তা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য