শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ০২:১০

আশুলিয়ায় যুবলীগের সমর্থককে মারধর, গ্রেফতার ১

নাজমুল হুদা, সাভার:

আশুলিয়ায় যুবলীগের সমর্থককে মারধর, গ্রেফতার ১

আশুলিয়ায় ফেসবুকের একটি পোস্টে যুবলীগের এক নেতার বিরুদ্ধে লাইক-কমেন্টের জেরে প্রতিপক্ষের এক যুবলীগ সমর্থককে মারধরের অভিযোগে মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত রাজন ভূইয়া নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতার রাজন ভূইয়া (৩৫) আশুলিয়ার নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকার মো. বারেকের ছেলে। সে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও ইয়ারপুর ইউপি যুবলীগের আহ্বায়ক নুরুল আমিন সরকারের সমর্থক বলে জানা গেছে। 

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের বর্তমান আহ্বায়ক কবির হোসেন সরকার ও সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভূইয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায় নি। 

যুবলীগের সাবেক ও বর্তমান কমিটির সমর্থকদের বিরুদ্ধে দায়েরকৃত আলাদা দুটি মামলারই তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সুমন জানান, কিছুদিন পূর্বেও জামগড়া এলাকায় যুবলীগের পাঁচকর্মীকে মেরে জখমের অভিযোগে মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করা হলেও মামলার অন্যতম আসামি রুবেল ভূইয়া পলাতক রয়েছেন। এ ঘটনার পর শনিবার আবারও জামগড়া এলাকায় ইয়ারপুর ইউপি যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মারধরের ঘটনায় মামলা দায়ের করেছেন হারুন নামে এক ব্যক্তি। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য