শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ০৪:৫২
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৯ ১০:৩৫

গাজীপুরে পৃথক ঘটনায় একদিনে পাঁচ মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

গাজীপুরে পৃথক ঘটনায় একদিনে পাঁচ মরদেহ উদ্ধার

গাজীপুরে পৃথক ঘটনায় একদিনে ৫ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর সদর ও শ্রীপুরে ২টি ঝুলন্ত মরদেহ, জমির জেরে কৃষক, তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবক ও মনিপুর এলাকায় এক শিশুর মরদেহ উদ্ধার হয়।

জয়দেবপুর থানা পুলিশ গাজীপুর সদর উপজেলার মনিপুর মধ্যপাড়া এলাকা থেকে মুনিয়া আক্তার (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। শনিবার সকালে শিশুর বাড়ি থেকে আটশ গজ দূর হতে মরদেহটি উদ্ধার করা হয়। মুনিয়া উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর (মধ্যপাড়া) এলাকার মুনজুরুল হকের মেয়ে। 

এদিকে, শনিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের বাংলাবাজার এলাকা থেকে আজিজুর রহমান (২৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আজিজুর রহমান বরিশালর কাজীরহাট থানার চরসনদেশপুর গ্রামর আ: মান্নানের ছেলে।

এছাড়া, টঙ্গী পূর্ব থানা পুলিশ শনিবার সকালে গাজীপুরের টঙ্গীর বাজার এলাকার তুরাগ নদী থেকে অজ্ঞাত (৪২) এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে, কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে চাচাতো ভাইয়ের হাতে মনসুর উদ্দিন নামে এক কৃষক খুন হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে, গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে শনিবার সকালে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় চাচা রবিউল ইসলাশ (৫৫) হাতে ভাতিজা মুনছুর আহম্মেদের (৪৫) মৃত্যু হয়। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এছাড়াও,  শ্রীপুর থানা পুলিশ সকাল ১১টার দিকে মিম আক্তার (১৩) নামের নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য