১৯ নভেম্বর, ২০১৯ ০৬:৩৮

জামালপুরে স্ত্রীকে গণধর্ষণ ও স্বামীকে হত্যার অভিযোগ

জামালপুর প্রতিনিধি :

জামালপুরে স্ত্রীকে গণধর্ষণ ও স্বামীকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

জামালপুরে এক গৃহবধূকে গণধর্ষণ ও তার স্বামীকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নির্যাতনের শিকার ওই গৃহবধূ জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা করলেও, ধর্ষণের মামলা নেয়নি বলে অভিযোগ ভিকটিমের। 

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে ঘর থেকে বাইরে বের হলে প্রতিবেশী ছানোয়ার, শাওন ও রফিজ উদ্দিন তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। পরে তাকে ছানোয়ারের বাড়ির পেছনে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে এবং গাছের সাথে বেঁধে মারধর করে। এরপর ওই গৃহবধূকে ছানোয়ারের বাড়িতে আটকে রেখে তার স্বামীকে (খলিলুর রহমান) ডেকে এনে মারধর করে হত্যার পর তার লাশ বাড়ির পাশে একটি গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। পরদিন সকালে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় এবং একটি অপমৃত্যু মামলা করে। তবে হত্যাকাণ্ড এবং ধর্ষণের বিষয়ে পুলিশ কোন মামলা নেয়নি বলে অভিযোগ করেন নির্যাতিতা ওই গৃহবধূ। 

ওই গৃহবধূ বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে। তবে ওই গৃহবধূকে গণধর্ষণের বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর