২১ নভেম্বর, ২০১৯ ১৯:৩৫

বিয়ে বাড়িতে মাংসে বিষ মাখানোর অভিযোগে আটক ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিয়ে বাড়িতে মাংসে বিষ মাখানোর অভিযোগে আটক ১

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিয়ে বাড়িতে গরুর মাংসের সঙ্গে বিষ মাখানোর অভিযোগে কসাই রাজিব মিয়া (৩৭)কে আটক করেছে পুলিশ। রাজিব মিয়া উপজেলার বারঘরিয়া গ্রামের মৃত সৈয়দ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার উপজেলার বুধন্তি ইউনিয়নের বারঘরিয়া গ্রামের মৃত সাজুত খানের ছেলে মো: আয়ুব খান (৩০) এর বিয়ের বৌভাত অনুষ্ঠান। বিয়ে বাড়িতে ৪ শ' মেহমানের আপ্যায়নের  জন্য বৃহষ্পতিবার সকালে খাতাবাড়ী গ্রামের মাসুম (৫০) গরুর মাংস রান্না করার সময় হঠাৎ মাংসের রং পরিবর্তন হয়ে যায়। এতে তার সন্দেহ হয়। এ ঘটনায় বিয়ে বাড়িতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা কসাই রাজীব (৩৭)কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে সে গ্রামের বাবুর্চি আব্দুলের পরামর্শে এ কাজ করেছে বলে জানায়। আব্দুলকে রান্নার কাজ না দেয়ায় সে বিষ মেশানোর পরামর্শ দেয়।

এ ব্যাপারে বর মোঃ আইয়ুব খান বলেন, বৌভাত অনুষ্ঠানের জন্য বুধবার গভীর রাত থেকেই আয়োজন চলছিল। সকালের নাস্তার পর বাবুর্চি গরুর মাংস রান্না করার সময় মাংসের রং পরিবর্তন হলে তার সন্দেহ হয়। তারপর কসাইকে ডেকে আনলে বিষ মাখানোর কথা স্বীকার করে। পরে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়। 

বিজয়নগর উপজেলার ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ.স.ম. আতিকুর রহমান বলেন, রাজীব নামক কসাইকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর