২২ নভেম্বর, ২০১৯ ১৪:৩৫

মুন্সিগঞ্জে বাস-বরযাত্রীবাহী মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ১১

মুন্সীগঞ্জে প্রতিনিধি

মুন্সিগঞ্জে বাস-বরযাত্রীবাহী মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ১১

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মাইক্রোবাসের মুখমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ ১১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছ ১০ জন। আজ শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসষ্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে মাওয়ামুখী একটি পরিবহনের বাসের সাথে বিপরীত মুখী মাইক্রোবাসের মুখমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জনসহ ১০ জনই মাইক্রোবাসের যাত্রী। মাইক্রোবাস যাত্রীদের সবাই লৌহজংয়ের কনকসার থেকে কামরাঙ্গীর চরে বিয়ের বরযাত্রী হিসাবে যাচ্ছিলেন।

মুন্সীগঞ্জ পুলিশের সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বার জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আঃ রশিদ বেপারী (৭০), বোন লিজা (২৪), ভাগ্নি তাবাসসুম (৬), রুনা (১১) ও অপর ভাগ্নি রেনু (১২) একই পরিবারের সদস্য। 

নিহতদের মধ্যে অন্যান্যরা হলেন মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), যাত্রী কেরামত বেপারী (৭১), মফিজুল মোল্লা (৬০), তাহসান (৫)। অপর অজ্ঞাত ২ জন ঢাকায় নেওয়ার পথে এম্বুলেন্সে মারা যায়। এ ঘটনায় আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের প্রত্যেককে ১০ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

 

বিডি প্রতিদিন/ফারজানা-তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর