২২ নভেম্বর, ২০১৯ ১৭:৪৯
খালেদা জিয়ার উপদেষ্টা মোঃ আবুল খায়ের ভূইয়া

'আওয়ামী লীগের কবলে পড়ে গণতন্ত্র আজ মৃত্যু পথযাত্রী'

দিনাজপুর প্রতিনিধি

'আওয়ামী লীগের কবলে পড়ে গণতন্ত্র আজ মৃত্যু পথযাত্রী'

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ আবুল খায়ের ভূইয়া বলেছেন, বাংলাদেশ এবং বাংলাদেশের গণতন্ত্র আজ আওয়ামী লীগের দুঃশাসনের কবলে পড়ে মৃত্যুর পথযাত্রী। আওয়ামী লীগের দুঃশাসন থেকে বাংলাদেশকে এবং বাংলাদেশের গণতন্ত্র বাঁচাতে দেশনেত্রী বেগম খালেদার জিয়ার মুক্তি এখন জনগনের দাবিতে পরিণত হয়েছে। তাই আওয়ামী লীগের দুঃশাসন মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

আজ শুক্রবার সকাল ১১টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা এবং পৌর বিএনপির আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। উপজেলা বিএনপির সভাপতির বাসভবনে উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তিনি আরও বলেন, আজ আমাদের স্বাধীনভাবে দলীয় কর্মসূচী পালনে বাধা দেওয়া হচ্ছে। তার প্রমান সরকারের বাধার কারণে আজকের কর্মসূচী নিজ বাড়ীতে পালন করতে হচ্ছে। 

পুলিশের অনুমতি না পাওয়ায় অবশেষে বীরগঞ্জ বিএনপির সভাপতির বাড়ীর আঙিনায় বিএনপির সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের এই মতবিনিময় অনুষ্ঠান করতে হয়। বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দিনাজপুর পৌরসভার পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক মোঃ আব্দুল খালেক, কেন্দ্রীয় বিএনপির সদস্য সাবেক সংসদ সদস্য মোঃ আখতারুজ্জামান, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক, সাবেক এমপি রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জলসহ জেলা এবং উপজেলা ও ইউনিয়ন বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

এরপর বিকালে দিনাজপুরের বোচাগঞ্জে এবং রাতে জেলা বিএনপি কার্যালয়ে সাংগঠনিক কার্যক্রম জোরদারের লক্ষে বিএনপির সাথে মতবিনিময় করেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ আবুল খায়ের ভূইয়া। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর