২২ নভেম্বর, ২০১৯ ১৮:০৯

হবিগঞ্জে সিএনজি চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে সিএনজি চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

ফাইল ছবি

হবিগঞ্জে আন্তঃজেলা সিএনজি (অটোরিক্সা) চোর চক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার পাইকপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫টি সিএনজি অটোরিক্সাসহ বেশ কিছু চোরাই মালামাল। 

গ্রেফতারকৃতরা হল, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার গাগড়া গ্রামের ইদু মিয়ার পুত্র হেলাল মিয়া (৩০), ছাতক উপজেলার আন্দাইরগাও গ্রামের মৃত সুন্দর আলীর পুত্র জালাল উদ্দিন (৩২), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুস শাহিদের পুত্র আবু তালেব (৪০), সিলেট ওসমানী নগর থানার কাফতিয়া গ্রামের আশ্বব আলীর পুত্র আলতাফ মিয়া (৩০) ও মৌলভী বাজার এলাকার কনকপুর গ্রামের মৃত আলম মিয়ার পুত্র হুমাউন আহমেদ (৩৫)। 

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ৫ জন আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে সিএনজি চুরি করে আসছিল। ৫টি নতুন সিএনজিসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের একাধিক থানায় মামলা রয়েছে। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর