শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ১৯:০২

ভালুকায় স্কুল ছাত্রদের উপর বহিরাগতদের হামলা, আহত ২০

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় স্কুল ছাত্রদের উপর বহিরাগতদের হামলা, আহত ২০

ময়মনসিংহের ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগতদের হামলায় অন্তত ২০ ছাত্র আহত হয়েছে। সোমবার দুপুরে হামলার ঘটনার খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্তিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। 

জানা যায়, রবিবার খেলাধুলা নিয়ে সময় সপ্তম শ্রেণির এক ছাত্রের সাথে অষ্টম শ্রেণির এক ছাত্রের ঝগড়া হয়। সোমবার সকালে ওই দুই ছাত্রকে ডেকে নিয়ে প্রধান শিক্ষক বিষয়টির মিমাংসা করে দেন। পরে শ্রেণীকক্ষে যাওয়ার সময় মাঠেই সপ্তম শ্রেণির ছাত্র তার বহিরাগতদের নিয়ে বিদ্যালয়ের ছাত্রদের উপর হামলা করে। উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় অষ্টম শ্রেণির ছাত্র নাবিল, রিফাত , সাফিন, আসিফ, রাজিব, প্রিয়, হানিফ, তারেক এবং সপ্তম শ্রেণির ছাত্র শ্রাবনসহ ২০ ছাত্র আহত হয়। 

তাদেরকে থামাতে গিয়ে বিদ্যালয়ের ক্যাবিনেট ছাত্র সংসদদের সভাপতি সাজিদও আহত হয়েছে। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিক উল্লাহ চৌধুরী তাৎক্ষণিক বিদ্যালয় ছুটি ঘোষণা করে বিদ্যালয় পরিচালনার কমিটির সদস্যদের নিয়ে জরুরী সভা করেন।

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরী বলেন, ‘বিদ্যালয়ে ছাত্রদের উপর হামলার ঘটনায় সপ্তম শ্রেণীর ছাত্রের অভিভাবককে ডাকা হয়েছে। তিনি আসলে বিষয়টি নিয়ে বসা হবে, না আসলে প্রশাসনের কাছে হামলাকারীদের নামের তালিকা দেওয়া হবে’।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ‘স্কুলের প্রধান শিক্ষক দায়িত্ব নিয়েছেন। যদি মিমাংসা না করতে পারেন তাহলে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে’।  

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য