শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ১৮:০১

নলডাঙ্গায় ৪ দোকানে দুর্ধর্ষ ডাকাতি

নাটোর প্রতিনিধি :

নলডাঙ্গায় ৪ দোকানে দুর্ধর্ষ ডাকাতি

নাটোরের নলডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে চারটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত অনুমানিক দুইটার দিকে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে নগদ দুই লাখ টাকাসহ প্রায় ১ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাতদল বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 

ঘটনাস্থল পরিদর্শনে আসেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা ও গোয়ান্দা সংস্থার কর্মকর্তারা। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান, গত মঙ্গলবার রাতে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডের ভিআইপি শাড়ি বিতান ,নাজমুল বস্ত্রবিতান, বিসমিল্লাহ ক্লথস্টোর অ্যান্ড গার্মেন্টস এবং রাফা ও তুলি গার্মেন্টস এর চারটি দোকানে ডাকাতি হয়। বাজারের চারজন নৈশ প্রহরীকে পিটমোড়া দিয়ে বেঁধে মুখে স্কচটেপ দিয়ে ডাকাতি করে। এতে নগদ দুই লাখ টাকাসহ প্রায় ১ কোটি টাকার মালামাল লুট করে ট্রাকযোগে নিয়ে যায় ডাকাতরা বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এসময় ডাকাতরা ঐ সকল দোকারের সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় এবং বিদুৎ সংযোগ বিছিন্ন করে দেয়। 

ওসি আরও জানান, রাত দুইটা পর্যন্ত নলডাঙ্গা বাজার এলাকায় পুলিশ টহল ছিল। ভ্রাম্যমাণ পুলিশ টহল বাজার এলাকা থেকে অন্যদিকে চলে যাওয়ার পরই এ ঘটনা ঘটে। আমরা অন্যান্য দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখছি আশেপাশের থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজন নৈশ প্রহরীকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে বাজারের ব্যবসায়ীরা প্রতিবাদ সভা করে ঐক্যবদ্ধভাবে থানা গিয়ে পুলিশকে দ্রুত ডাকাতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে লুট হওয়া মালামাল উদ্ধারের দাবি জানান। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত চার দোকান মালিক বাদী হয়ে নলডাঙ্গা থানায় ডাকাতির মামলা দায়ের করেছেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য