শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২২:২৮

মামলার বাদীকে হুমকি দেওয়ায় জেল হাজতে আসামি

মাগুরা প্রতিনিধি:

মামলার বাদীকে হুমকি দেওয়ায় জেল হাজতে আসামি
প্রতীকী ছবি

মাগুরায় মামলার বাদীকে হুমকী দেওয়ায় জামিনে থাকা আসামির জামিন বাতিল করে জেল হাজতে পাঠালেন বিজ্ঞ বিচারক। মঙ্গলবার মাগুরার মূখ্য বিচারিক আদালতে এ ঘটনা ঘটে।

রাষ্ট্র পক্ষের আইনজীবী এ্যাডভোকেট অজেদা সিদ্দিকী জানান, মঙ্গলবার দুপুরে ছিল চেতনা নাশক প্রয়োগে চুরির একটি মামলার সাক্ষ্য গ্রহণের দিন। ২০১৯ সালের ১৮ মে শালিখা থানায় এ মামলাটি দায়ের হয়। যার বাদী ছিলেন যশোরের বাঘারপাড়ার মো. আশেকুল ইসলাম। বাদী মামলায় অভিযোগ করেন একই সালের ১৭ মে তার ভগ্নিপতি আরব আলী একটি যাত্রীবাহী বাসে ঢাকা থেকে যশোরে আসছিলেন। যাতায়াতের পথে বাসের মধ্যে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়ে চেতনা হারান। পাশাপাশি দুবৃর্ত্ত ওই গ্রুপটি তার ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এঘটনায় শালিথা থানায় ভুক্তভোগী আরব আলীর পক্ষে ১৮ মে ২০১৯ সালে বাসের সুপারভাইজার নুর ইসলাস ও ওই  মামলার অপর আসামি দুলাল হোসেনের নামে মামলা করেন আশেকুল ইসলাম। গতকাল মূখ্য বিচারিক আদালতে স্বাক্ষী দিতে এলে আদালতের মধ্যেই বাদী আশেকুল ইসলামকে আসামি নুর ইসলাম মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়। যা বিজ্ঞ বিচারক জিয়াউর রহমান নিজে প্রত্যক্ষ করেন। এসময় তিনি পুলিশ দিয়ে নুর ইসলামকে আটক করে পূর্বের জামিন আদেশ বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

মামলার বাদী আশেকুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ‘এজলাসের প্রবেশমুখে আসামি নুর ইসলাম আমাকে মামলা তুলে না নিলে দেখে নেবার হুমকি দেন। বিজ্ঞ বিচারক এটি নিজেই প্রত্যক্ষ করেন ও আসামির জামিন বাতিল করেছেন। 

তিনি আরো অভিযোগ করেন, মামলা দায়েরের পর থেকেই আসামিরা তাকে হত্যাসহ নানা হুমকি দিচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য