শিরোনাম
প্রকাশ : ৪ জুন, ২০২০ ২১:৫৬
আপডেট : ৪ জুন, ২০২০ ২২:০২

ঝিনাইদহে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা, বাড়ি-ঘর ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা, বাড়ি-ঘর ভাঙচুর

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর গ্রামে আলাপ শেখ (৫৫) নামে এক আওয়ামী লীগের কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর সংঘর্ষে আহত হয়েছে আরও ১০ জন।

ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর। নিহত আলাপ শেখ হরিশংকরপুর গ্রামের মৃত ভোলায় শেখের ছেলে।

সদর থানার ওসি মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বেশ কয়েকদিন যাবৎ উভয়পক্ষের লোকজনের মাঝে উত্তেজনাও চলছিল। বৃহস্পতিবার বিকালে খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থক আলাপ শেখ, নুর ইসলামসহ আরও কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি বিয়ের দাওয়াত শেষে হরিশংরপুর বাজারের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে মিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের এলোপাতাড়ি মারধর করে ও আলাপ শেখ এবং নুর ইসলামকে কুপিয়ে যখম করে।

ঘটনার খবর শুনে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এরপর স্থানীয় গ্রামবাসী ঘটনাস্থল থেকে আহত আলাপ শেখ ও নুর ইসলামকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর