শিরোনাম
৫ জুন, ২০২০ ১৭:২৪

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে পৃথক বজ্রপাতে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় বৃষ্টির সময় বজ্রপাত ঘটলে তাদের মৃত্যু হয়। 

মৃতরা হচ্ছেন,  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অনুপনগর ইউনিয়নের বাইরালপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের চরপাঁকা গ্রামের হেরাস উদ্দিনের স্ত্রী পিয়ারা বেগম ওরফে পাপিয়া (৩৫)। 

অনুপনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বৃষ্টির সময় শহিদুল চর অনুপনগর এলাকার একটি মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার পথে হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে তিনি মারা যান। এসময় আদরি নামে এক নারী বজ্রপাতে আহত হন। 

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, নিহতের পরিবারকে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে এবং আরও অর্থ প্রদান করা হবে। 

স্থানীয়দের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, সন্ধ্যা ৬টার দিকে বৃষ্টির সময় বাড়ির বারান্দায় পাপিয়া দাঁড়িয়ে থাকার সময় বজ্রপাত হলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে তিনি মারা যান। 

এবিষয়ে শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম জানান, তার পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর