৫ জুন, ২০২০ ১৭:৩৯

সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই গৌতম তেওয়ারি ও এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম এর নেতৃত্বে অভিযান চালিয়ে এ মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ ৪টি প্লাস্টিকের বস্তায় বিশেষ কায়দায় লুকানো এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

জানা গেছে, ফেনসিডিল গুলো ভারতীয় তৈরি। লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা থেকে বিভিন্ন পরিবহনের মাধ্যমে এনে ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ  সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী এ তথ্য জানান। 

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ফারুক, ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল হক, ইন্সপেক্টর (অপারেশন) মোঃ  রুবেল হাওলাদার প্রমুখ। পুলিশ জানান, বৃহস্পতিবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক মাদ্রাসা রোড এলাকায় শাফায়েত হোসেন চৌধুরীর বাড়ির ভাড়াটিয়া বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ আশরাফ আলী (৩৯),  মুক্তা (২৯) ও জায়েদুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর