৫ জুন, ২০২০ ১৮:৫৪

নববধূকে হত্যা পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগে মামলা

শেরপুর প্রতিনিধি

নববধূকে হত্যা পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগে মামলা

শেরপুর পৌর শহরের দিঘারপাড় এলাকায় বিয়ের ৪ মাসের মাথায় গৃহবধূকে নির্যাতনের পর হত্যা করে ফাঁসিতে জুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর পরই স্বামী ইজিবাইক চালক মঞ্জু মিয়া এবং তার বাড়ির লোকজন পলাতক রয়েছে। 

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, ৪ মাস আগে শ্রীবরদী উপজেলার কুরুয়া গ্রামের হারুনুর রশীদের মেয়ে তানজিনার সাথে শেরপুর পৌর এলাকার দিঘারপাড় মহল্লার লাভলু মিয়ার ছেলে মন্জুরুলের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীস্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। ৪ জুন রাতে শ্বশুর বাড়ী থেকে তানজিনার বাড়িতে খবর পাঠায় তানজিনা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। রাতেই পুলিশ ও তানজিনার বাড়ীর লোকজন গিয়ে মাটিতে মৃত অবস্থায় তানজিনেকে দেখতে পায়। এঘটনার পর থেকে স্বামী মন্জুরুলসহ তার বাড়ির লোকজন পলাতক রয়েছে। 

এ বিষয়ে তানজিলার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তানজিলাকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। তাজজিলার পরিবারে পক্ষ থেকে ৭ জনকে আসামি করে শেরপুর সদর থানায় হত্যা মামলা করা হয়েছে।           

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, বৃহস্পতিবার রাতে শহরের দিঘারপাড় থেকে গৃহকর্তার ঘরে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে সেটা হত্যা না আত্মহত্যা।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর