৫ জুন, ২০২০ ২০:৪৩

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে শুক্রবার সকাল থেকে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মুত্যুর ঘটনা ঘটেছে। এ নিয়ে উপজেলার জনমনে চরম আতঙ্ক বিরাজ করছে। শুক্রবার সকাল সাড়ে ৭টায় পৌরসভার মকিমাবাদ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আব্দুল আউয়াল (৪৫)। তিনি জ্বর, সর্দি, গলা ব্যথা নিয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজে গিয়ে নমুনা দিয়েছেন। যার রিপোর্ট এখনও আসেনি।

বাকিলা ইউনিয়ন যুবদল নেতা মোবাশে^র হোসেনের মেয়ে কলেজ ছাত্রী মিথিলা আক্তার (১৮) করোনা উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টায় মুত্যুবরণ করে। অপরদিকে বড়কুল পূর্ব ইউনিয়নের এন্নাতলী গ্রামের দুলাল হোসেন (৫৫) করোনা উপসর্গ নিয়ে শুক্রবার সকাল ১১টায় মৃত্যুবরণ করেছেন। দুপুর ১২টায় মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচএম সোয়েব আহমেদ চিশতী বলেন, শুক্রবার দুপুরে আমরা দু’জনের নমুনা সংগ্রহ করেছি। একজনের নমুনা টেস্টের জন্য আগে থেকে দেওয়া আছে। পরে স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর