৭ জুন, ২০২০ ১৩:৩৩

শ্রীপুরে কিশোর খুন, অভিযুক্ত আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে কিশোর খুন, অভিযুক্ত আটক

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর শালবন থেকে কিশোর হৃদয় হোসেনের (১২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হৃদয় পাশের কাওরাইদ ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার ভোর চারটার দিকে শ্রীপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন। 

অভিযুক্ত যুবক নিহতের প্রতিবেশী শহর আলীর নাতি ও অটোরিক্সা কারিগর ইমন (১৯)। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। মায়ের সাথে বাবার বিচ্ছেদের পর থেকে সে কাওরাইদ এলাকায় নানা বাড়ি থাকে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশীষ কুমার দাস জানান, শনিবার বিকেলে হৃদয় তার বাবার অটোরিক্সা নিয়ে চালানো শিখতে বাড়ি থেকে বের হয়। অভিযুক্ত ইমন অটোরিক্সার পার্টস ক্রয়ের কথা বলে তাকে নিয়ে পার্শ্ববর্তী নয়নপুর বাজারে নিয়ে যায়। সেখান থেকে ফেরার পথে নয়নপুর সাতখামাইর সড়কের দরগাহচালা (মাঝেরটেক) এলাকার শালবনের ভেতর হৃদয়কে রশি ও লতাপাতা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর মাথা মাটিচাপা দিয়ে রেখে অটোরিক্সা নিয়ে চলে যায়। এদিকে, নিখোঁজ হৃদয় সন্ধ্যার পরও বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

এসআই জানান, ওইদিন রাত আনুমাণিক ৮টার দিকে স্থানীয় বরমী বাজার পাঠানটেক এলাকায় ওই যুবক অটোরিক্সাটি বিক্রি করতে যায়। এসময় ক্রেতাদের প্রশ্নের মুখে সে অটোরিক্সার মালিকানা প্রমাণে ব্যার্থ হয়। পরে স্থানীয় ইউপি সদস্যরা যুবককে আটক করলে নানা প্রশ্নে সে রাত ১২টার দিকে নিখোঁজ হৃদয়ের তথ্য প্রকাশ করে। পরে পুলিশকে খবর পাঠালে তাকে গ্রেফতার করা হয়। এসময় যুবক ইমন পুলিশের সাথে হত্যার কথা স্বীকার করে এবং শালবনের ভেতর কিশোরের পড়ে থাকা মরদেহের স্থান চিহ্নিত ও উদ্ধারে সহায়তা করে।

কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ইমনকে আদালতে পাঠানো ও মামলার প্রক্রিয়া চলছে। তার সাথে আরও কেউ জড়িত কি না তা আইনগত উপায়ে খতিয়ে দেখা হচ্ছে। ইমন গত ৯ মাস আগে বিয়ে করে। সে পারিবারিক অর্থনৈতিক দৈন্য কাটাতে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর