শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২০ ২০:২৪

নাটোরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

নাটোর প্রতিনিধি

নাটোরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

নাটোরে করোনা উপসর্গ নিয়ে মৃত নাড়– গোপাল রায়ের স্ত্রী ৭৫ বছর বয়সী ছবি রানী রায় মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে শহরের কাপুড়িয়াপট্টি এলাকায় নিজ বাড়িতে মারা যান তিনি। সম্প্রতি ওই বৃদ্ধার ছেলে, ছেলে বৌ ও এক নাতি করোনায় আক্রান্ত হয়েছেন। বৃদ্ধা ছবি রানী রায় ওই বাড়ির আক্রান্ত সদস্যের সঙ্গে একত্রে বাস করছিলেন। তার মৃত্যুর পর কেউ সৎকারে এগিয়ে না আসায় সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম তার সৎকারের ব্যবস্থা করেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছবি রায় ডায়াবেটিস ও শ্বাস কষ্টে ভুগছিলেন। আজ বিকেলে হার্ডএ্যাটাকে তার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। বৃদ্ধার ছেলে সহ ওই পরিবারের ৩ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। বৃদ্ধাও তাদের সাথে একত্রে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। বাড়িটি লকডাউনে রয়েছে।

গত রবিবার ছবি রানীর নমুনাও পাঠানো হয়েছে রামেক ভাইরোলজি ল্যাবে। নমুনা আসার আগেই তিনি মারা যান। মৃত্যুর পর তার আবারও নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মারা যাওয়ার পর কেউ সৎকারে এগিয়ে না আসায় রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে শহরতলির হরিশপুর মহাসশ্মানে তার সৎকার করানো হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর