শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২০ ২০:২৪

করোনাজয়ী সাধনার প্রাণ গেল সড়ক দুর্ঘটনায়

নিজস্ব প্রতিবেদক, যশোর

করোনাজয়ী সাধনার প্রাণ গেল সড়ক দুর্ঘটনায়
সাধনা মিস্ত্রী

করোনাজয়ী যশোরের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) সাধনা মিস্ত্রী (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

সোমবার দুপুরে মণিরামপুর থেকে কেশবপুর যাওয়ার পথে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি। 

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপ কুমার বসু সাধনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত সাধনা মিস্ত্রী বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের মৃত কমলেশচন্দ্র হালদারের স্ত্রী। চাকরিসূত্রে তিনি মণিরামপুর হাসপাতাল গেটে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। ৪/৫ মাস আগে অসুস্থ হয়ে তার স্বামীর মৃত্যু হয়। এরপর থেকে একাই বসবাস করতেন ওই বাসায়। 

ডা. অনুপ কুমার বসু বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে অফিস থেকে স্বাস্থ্যকর্মী জাহিদের মোটরসাইকেলে চড়ে করোনা টেস্ট সংক্রান্ত কাজে কেশবপুরে যাচ্ছিলেন সাধনা। টিনাটোলা বাজার পার হলে বাইকের চাকায় শাড়ি জড়িয়ে গেলে তিনি নীচে পড়ে যান ও মাথায় গুরুতর আঘাত পান। পরে ভ্যানে করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান। 

করোনা মহামারি শুরু হলে গত ২ এপ্রিল মণিরামপুরে নমুনা সংগ্রহের কাজ শুরু করেন সাধনা। এক পর্যায়ে ২৭ এপ্রিল তিনি জ্বরে আক্রান্ত হয়ে নিজেই নমুনা দেন। ২৯ এপ্রিল তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। ১৫ দিন হোম আইসোলেশনে থাকার পর ১৪ মে সুস্থ হন তিনি। এরপর আবার নেমে পড়েন নমুনা সংগ্রহের কাজে। 

দুর্ঘটনার সময়ও তিনি নমুনা সংগ্রহের কাজে যাচ্ছিলেন বলে জানিয়েছেন ডা. অনুপ কুমার বসু। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর