শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২০ ২০:২১

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১
প্রতীকী ছবি

বগুড়ার ধুনটে দুই ভাইয়ের বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে এক ভাই নয়ন শেখকে (১৬) গ্রেফতার করলেও অপর ভাই পলাতক রয়েছে।

বগুড়ার ধুনট থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, দরিদ্রতার কারণে ওই স্কুল ছাত্রীর বাবা-মা মেয়েকে রুদ্রবাড়িয়া গ্রামের বাড়িতে দাদা-দাদির কাছে রেখে ঢাকার একটি পোশাক কারখানায় চাকুরী নেয়। ৬ জুলাই রাত ১০টায় শিশুটির দাদা ও দাদি সরকারি মানবিক সহায়তা কার্যক্রমের তালিকায় নাম উঠানোর জন্য চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান।

এই সুযোগে একা পেয়ে প্রতিবেশী আব্দুল মজিদের ছেলে ফজল শেখ (২৪) ও তার ছোট ভাই নয়ন শেখ (১৬) ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করে। ধর্ষণের পর শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায়। রাত ১১টার দিকে শিশুটির দাদা-দাদি বাড়ি ফিরে এসে ঘরের ভেতর বিবস্ত্র অবস্থায় নাতনিকে মাটিতে পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ৭ জুলাই রুদ্রবাড়িয়া গ্রামের আব্দুল মজিদের দুই ছেলের নামে মামলা দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে নয়নকে গ্রেফতার করলেও তার ভাই ফজল শেখ পালিয়ে যায়।

বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরা আকতার বলেন, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মঙ্গলবার রাতে নয়ন শেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর