৮ আগস্ট, ২০২০ ২১:০০

চুরির অভিযোগে গণপিটুনিতে নৈশপ্রহরীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

চুরির অভিযোগে গণপিটুনিতে নৈশপ্রহরীর মৃত্যু

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির অভিযোগে এক নৈশপ্রহরীকে গণপিটুনি দিয়েছেন লোকজন। গুরুতর আহত ওই নৈশপ্রহরী চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। উপজেলার শঠিবাড়ীতে ভোর রাতে গণপিটুনির এই ঘটনা ঘটে। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। পুলিশ চুরির অভিযোগে একজনকে গ্রেফতার করেছে। 

নিহত ব্যক্তির নাম তছলিম উদ্দিন (৫০)। তিনি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শীতলগাড়ী গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শঠিবাড়ী হাটে গালামাল পট্টিতে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন তছলিম উদ্দিন। শনিবার ভোররাতে তার দায়িত্বপালন এলাকায় সাহেব আলী নামে একজনের গালামাল দোকানে চুরি হওয়ার সময় স্থানীয়রা এক চোরকে আটক করেন। আটক চোরের নাম রমজান আলী (১৪)। তিনি পীরগঞ্জ উপজেলার জীবনানন্দ গ্রামের মোকছেদ আলীর ছেলে। উপস্থিত লোকজনকে তিনি জানান, নৈশপ্রহরী তছলিমও চুরির সাথে জড়িত। এরপর স্থানীয় জনতা দুইজনকেই গণপিটুনি দেন। এতে তছলিম উদ্দিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টার দিকে মারা যান।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, গালামাল দোকানে চুরির ঘটনায় একটি এবং গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথকভাবে দুটি মামলা হয়েছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। দুটি মামলার তদন্ত শুরু করা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর