শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৭:১৭

বরিশালের রসুলপুর বস্তিতে গোয়েন্দা পুলিশের ব্লক রেইড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের রসুলপুর বস্তিতে গোয়েন্দা পুলিশের ব্লক রেইড

বরিশাল নগরীর মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন ৯ নম্বর ওয়ার্ডের রসুলপুর বস্তি। নগরী থেকে একটি খালের খেয়া পার হয়ে যেতে হয়ে ওই বস্তিতে। পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনী দ্রুত ওই বস্তিতে যেতে না পারায় রসুলপুর বস্তি মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছে মাদক ব্যবসায়ীরা। 

পুলিশের তালিকাভুক্ত ১২জন মাদক ব্যবসায়ী রয়েছে ওই বস্তিতে। রসুলপুর বস্তির মাদকের আস্তানা ভেঙ্গে দিতে বুধবার দুপুরে সেখানে ব্লক রেইড (চিরুনী অভিযান) করে নগর গোয়েন্দা পুলিশ। 

গোয়েন্দা পুলিশের ৫০জন সদস্য চারিদিক দিয়ে ওই বস্তি ঘেরাও করে ১২জন মাদক ব্যবসায়ীর ঘর তন্নতন্ন করে। তবে তালিকভুক্ত একজন মাদক ব্যবসায়ীকেও আটক করতে পারেনি তারা। এমনকি মাদকের আস্তানা হিসেবে পরিচিত ওই বস্তি থেকে উদ্ধার হয়নি কোন মাদকও। 

নিষ্ফল অভিযানের শেষ পর্যায়ে ওই বস্তির জনগণের কাছে গোয়েন্দা পুলিশের মুঠোফোন নম্বর দিয়ে আসে তারা। 

অভিযানে নেতৃত্বদানকারী গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মো. মনজুর রহমান জানান, ব্লক রেইডের মাধ্যমে রসুলপুর বস্তির তালিকাভুক্ত ১২জন মাদক ব্যবসায়ীর বাসায় একযোগে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাদের পাওয়া যায়নি। কোন মাদকও উদ্ধার হয়নি। তবে রসুলপুর বস্তি মাদকমুক্ত করতে সেখানকার জনগণের কাছে গোয়েন্দা পুলিশের মুঠোফোন নম্বর দেয়া হয়েছে। জনগণ সহায়তা করলে অচিরেই তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ রসুলপুর বস্তি মাদকমুক্ত করা সম্ভব বলে জানান উপ-কমিশনার মো. মনজুর রহমান। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 


আপনার মন্তব্য