শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ২০:৪৪

শ্যালো মেশিনে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রীর

লাকসাম প্রতিনিধি

শ্যালো মেশিনে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রীর

কুমিল্লার নাঙ্গলকোটে পানি সেচের ইঞ্জিন চালিত শ্যালো মেশিনের সাথে ওড়না পেঁচিয়ে এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সেই ছাত্রীর নাম আসমাউল হুসনা ফারিহা (১৯)। সোমবার (২৬ অক্টোবর) উপজেলার মালিপাড়া-অলিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ফারিয়া উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের মালিপাড়া গ্রামের মোশারফ হোসেনের মেয়ে। তিনি পাশের হেসাখাল সুহৃদ একে কলেজ অব সাইন্স এন্ড টেকনোলজিতে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে ফারিহা তার নানার বাড়ি থেকে বাবার বাড়ি  যাচ্ছিলো। ঘটনার সময় ছুপুয়া-অলিপুর সড়ক পার হচ্ছিলেন তিনি। ওই সময় সড়ক সংলগ্ন লোকজন শ্যালো মেশিন দিয়ে ইটভাটার পানি সেচ করছিল। পানি সেচ করার কারণে সড়কের মাটি সরে গিয়েছিল। সড়ক পার হতে না পেরে ফারিয়া চলন্ত শ্যালো মেশিনের পাশ দিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় শ্যালো মেশিনের সাথে ওড়না পেছিয়ে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই ফারিহার মৃত্যু হয়।

এদিকে, এই ঘটনার পর থেকে ইটভাটার ম্যানেজার মো. নাছির পলাতক রয়েছেন বলে জানা গেছে।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ভিকটিমের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রতিবেদন পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য