২৬ অক্টোবর, ২০২০ ২০:৪৫

‌‘এখন সময় ত্যাগীদের মূল্যায়ন করার’

বাঞ্ছারামপুর প্রতিনিধি

‌‘এখন সময় ত্যাগীদের মূল্যায়ন করার’

ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, মামলা-হামলা খেয়ে তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছিল বলেই আজ বাংলাদেশ সমৃদ্ধির পথে হেটে চলেছে। এখন সময় সারাদেশের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার। ত্যাগীদের কমিটিতে অগ্রাধিকার দেওয়ার এবং বিতর্কিতদের বাদ দেওয়ার সিন্ধান্ত নেওয়ার সময় এখনই।

সোমবার বিকালে বাঞ্ছারামপুর উপজেলার দরিয়াদৌলত আবদুল গনি উচ্চ বিদ্যালয় মাঠে দরিয়াদৌলত ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শীতায় করোনা মহামারি, বন্যা এবং আম্ফান থেকে রক্ষা পেয়েছি আমরা। সব দুর্যোগে দেশে ব্যাপক ত্রাণ তৎপরতার কারণে একটি মানুষও না খেয়ে থাকেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেকারদের বিকল্প কর্মসংস্থান ও আর্থিক সহায়তা প্রদান করেছেন। আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশে খাদ্যে সয়ংসম্পূর্ণ থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশে ব্যাপক উন্নয়ন কাজ সাধন করেছে। আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোলমডেল হিসেবে দেখা হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে আস্থার প্রতিক হিসেবে বিবেচিত হয়েছে। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের কাছে ক্ষমতা থাকলে দেশ নিরাপদ থাকবে। 

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিয়াদৌলত ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জাহাঙ্গাীর আলমের সভাপত্বিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি  প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারাণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 
 


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর