৩০ অক্টোবর, ২০২০ ১৬:০৩

শ্রীমঙ্গলে উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শ্রীমঙ্গল প্রতিনিধি

শ্রীমঙ্গলে উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

‘দূর কর দুঃশাসন দুরাচার, জনতা জেগেছে যে দুর্বার’ এই শ্লোগানে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সীমিত পরিসরে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে উদীচী শ্রীমঙ্গল শাখার আয়োজনে শহরের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় হল রুমে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। 

শ্রীমঙ্গল উদীচীর নাট্য সম্পাদক অপরাজিতা দেব মমির সঞ্চালনায় বক্তব্য রাখেন সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, দেবাশীষ চৌধুরী রাজা, সন্ধানী শিল্পীগোষ্ঠির সভাপতি দেবব্রত দত্ত, উদীচী জেলা সংসদের সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান, উদীচী শ্রীমঙ্গল শাখার সভাপতি নীল কান্ত দেব, উদীচী সহ-সভাপতি ও  ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, শ্রীমঙ্গল সম্মিলিত নাট্য পরিষদ সভাপতি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, উদীচী শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় বিষু প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন- কৃষ্ণা সূত্রধর, শেলী সূত্রধর, মঞ্জুশ্রী জয়া, সুদিপ্তা চক্রবর্তী পূজা ও কুমার শ্যাম। শুরুতে নৃত্য পরিবেশন করেন অংশিতা রায় অথৈ। 

বিডি প্রতিদিন/ আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর