শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ১৬:২৫
আপডেট : ৩০ অক্টোবর, ২০২০ ১৬:২৯

ফ্রান্সে মহানবী (সা.)-কে অবমাননা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাজারো জনতার বিক্ষোভ মিছিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাজারো জনতার বিক্ষোভ মিছিল

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-কে অবমাননার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

তৌহিদী জনতা, হেফাজতে ইসলাম ও ইসলামী আন্দোলনের ব্যানারে হাজার হাজার নেতাকর্মী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিল বের করেন।

শুক্রবার জুমার নামাজের পর শিমরাইল মোড় মিনার মসজিদের সামনে থেকে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা মিছিল বের করে। এরপর শিমরাইল মোড়ের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে ডাচ বাংলা পয়েন্টে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে শেষ করা হয় মিছিলটি।

এদিকে, একই সময় সিদ্ধিরগঞ্জের মাদানীনগর মাদ্রাসার সামনে থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল নিয়ে শিমরাইল মোড়ের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

এছাড়াও, তৌহিদী জনতার ব্যানারে ছোট ছোট কয়েকটি মিছিল বের করা হয়। জুমার নামাজের পর থেকে শুরু হওয়া খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল চলে বিকেল ৩টা পর্যন্ত।

প্রতিবাদ সমাবেশে মুফতী ওমর ফারুক স্বন্দীপির সভাপতিত্বে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মুফতী বশির উল্লাহ, ইসলামী আন্দোলনের নেতা মাওলানা দ্বীন ইসলাম, ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র সহ-সভাপতি শাসসুল আলম বাদল।

আরও বক্তব্য দেন মাওলানা আব্দুল জলিল ক্বারী, মুফতী ফয়সাল আহমেদ জালালাবাদী ও সিদ্ধিরগঞ্জ থানা ইসলামী আন্দোলনের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন তালুকদার, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি কেএম দেলোয়ার আল হুসাইন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর