শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ১৬:০০
প্রিন্ট করুন printer

‘নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে ভাল মানুষ হওয়া যায় না’

-হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

‘নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে ভাল মানুষ হওয়া যায় না’

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আধুনিক জ্ঞান বিজ্ঞান ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত হতে হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে কখনো ভাল মানুষ হওয়া যায় না। আপনি এমন কাজ করবেন যেন মৃত্যুর পরও মানুষ আপনার ভালো কথা বলে। মৃত্যুর পরও ভাল কাজের মধ্যে দিয়ে মানুষ অনেক দিন বেঁচে থাকে। শিক্ষার পাশাপাশি আমাদের শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা, মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধান ফটকের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হাবিপ্রবির সাবেক ভিসি ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি প্রফেসর মো. রুহুল আমীনের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচিতে বক্তব্য দেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. হাবিবুল ইসলাম বাবুল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।  

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর