২১ জানুয়ারি, ২০২১ ১৬:২০

দাদির জানাজায় যাওয়ার পথে মারা গেলেন জামাল ভূঁইয়ার ফুফাতো ভাই

অনলাইন ডেস্ক

দাদির জানাজায় যাওয়ার পথে মারা গেলেন জামাল ভূঁইয়ার ফুফাতো ভাই

আব্দুল আউয়াল মিয়া

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার দাদির জানাজায় অংশ নিতে ময়মনসিংহের নান্দাইলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তার ফুফাতো ভাই আব্দুল আউয়াল মিয়া (৫২)। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী বোনসহ আরও চারজন।

বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

আহতরা হলেন, আব্দুল আউয়ালের স্ত্রী রেহানা আক্তার (৪৮), বড় বোন আঙ্গুরা খাতুন (৫৮), ছোট বোন তাসমিনা (৩২) ও সোহেল (২২)। 

জামাল ভূঁইয়ার চাচাতো ভাই মো. জুনাঈদ ভূঁইয়া বলেন, ‘দাদির মৃত্যুর খবর পেয়ে সকালে ফুফাতো ভাই আব্দুল আউয়াল কিশোরগঞ্জ থেকে পরিবারের আট সদস্যকে নিয়ে অটোরিকশায় রওনা হন। তারা জামতলা এলাকায় আসতেই একটি ট্রলি তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল আউয়াল মারা যান, আহত হন আরও চারজন। 

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। এদিন জোহরের নামাজের পর আব্দুল আউয়ালকে তার গ্রামের বাড়ি নান্দাইলের সিংরুইল ইউনিয়নের কোনাডাঙ্গরে দাফন করা হয়।

এ বিষয়ে নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক বলেন, ‘এ দুর্ঘটনার বিষয়ে কেউ আমাদেরকে কিছু জানায়নি। দুর্ঘটনার পরপর তারা নিজেরাই মরদেহ নিয়ে গেছে।’

প্রসঙ্গত, গতকাল বুধবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে মারা যান জামাল ভুঁইয়ার দাদি শতবর্ষী হামিদা খাতুন। বৃহস্পতিবার সকাল ১১টায় ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশলী ইউনিয়নের চংভাদেরা গ্রামে তার জানাজা অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর