শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৩
প্রিন্ট করুন printer

তাহিরপুরে সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতন, আটক ৪

সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুরে সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতন, আটক ৪
সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতন।

সুনামগঞ্জের তাহিরপুরে স্থানীয় এক সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার ঘাগটিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-তাহিরপুর উপজেলার ঘাগটিয়া গ্রামের সামছু মিয়ার ছেলে ফায়সাল আহমদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলাম।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান জানান, সাংবাদিক কামাল হোসেনকে নির্যাতনের ভিডিও ফুটেজ দেখে এই চারজনকে আটক করা হয়েছে। জড়িত থাকা বাকিদের খুব শিগগিরই আটক করা হবে।

এদিকে, সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটিসহ জেলার গণমাধ্যমকর্মীরা বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন। এ সময় তারা জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, সোমবার দুপুরে জাদুকাটা নদীর তীর কেটে অবৈধভাবে বালু-পাথর উত্তোলন করা হচ্ছিল। এ ঘটনার ছবি তুলতে যান স্থানীয় সাংবাদিক কামাল হোসেন রাফি। ছবি তুলতে দেখে নদী তীর কাটার সঙ্গে জড়িতরা তাকে মারধর করে। পরে স্থানীয় ঘাগটিয়া চকবাজারে নিয়ে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন চালানো হয়।

পরে পুলিশ তাকে উদ্ধার করার পর গুরুতর আহত অবস্থায় স্বজনরা সুনামগঞ্জ হাসপাতালে ভর্তি করান। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে প্রতিবাদের ঝড় উঠে। এ ঘটনায় কামাল হোসেনের পক্ষ থেকে তাহিরপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর