শিরোনাম
প্রকাশ : ২ মার্চ, ২০২১ ২০:৩০
প্রিন্ট করুন printer

নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি:

নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুমিল্লার হোমনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের বাথরুমের ভীমের সংগে গলায় ফাঁস দেওয়া সাজেদা বেগম (৬২) নামে এক মানসিক ও অ্যাজমা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে লাশ উদ্ধারের এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। নিহতের বাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ডহরগোপ গ্রামে। তার বাবার নাম শাহাব উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ১৮ জানুয়ারি ওই বৃদ্ধা মানসিক রোগিনী সাজেদা বেগমকে রাস্তা থেকে তুলে এনে এক নারী হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তখন তিনি চরম শ্বাসকষ্টেও ভুগছিলেন। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন থাকাবস্থায় বিভিন্ন সময় বেডের ওপর, নিচে- শুয়ে, বসে, দাঁড়িয়ে অস্বাভাবিক আচরণ করতেন বলে জানান অন্য রোগীরা। 
মঙ্গলবার বিকেলে প্রকৃতির ডাকে সাড়া দিতে মহিলা ওয়ার্ডের বাথরুমে যান সাজেদা বেগম। দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় পুলিশ এসে লাশ উদ্ধার করে।

হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার বলেন, গত জানুয়ারি মাসে তাকে হাসপাতালে ভর্তি করায়। তার মানসিক সমস্যা ও প্রচণ্ড এজমা সমস্যা ছিল। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. ফজলুল করিম জানান, প্রাথমিকভাবে ওই নারী আত্মহত্যা করেছে বলেই ধারণা করছি। লাশ উদ্ধার করা হয়েছে। থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর