৪ মার্চ, ২০২১ ১৩:৫২

সিরাজগঞ্জে এইচটি ইমামের জানাজায় মানুষের ঢল

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে এইচটি ইমামের জানাজায় মানুষের ঢল

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের জানাজা গ্রামের বাড়ির সিরাজগঞ্জের উল্লাপাড়ার সরকারি আকবর আলী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সেখানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজনৈতিক নেতাকর্মী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাধারণ মানুষের ঢল নেমেছিল। উল্লাপাড়াবাসী প্রিয় অভিভাবক এইচটি ইমামকে হারিয়ে সকলে শোকে বিহবল হয়ে পড়ে। একনজর দেখার জন্য হাজারো নারী-পুরুষ রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করে। বেলা সাড়ে ১০টায় এইচ টি ইমামের মরদেহ তার নিজ গ্রাম উল্লাপাড়া উপজেলার সোনতলা তফছির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে মাঠে এয়ার অ্যাম্বুলেন্স নেওয়া হয়। এরপর অ্যাম্বুলেন্সে করে উল্লাপাড়া পৌর শহরের সরকারি আকবর আলী কলেজ মাঠে নেওয়া হয়। মাঠে নেওয়ার পরই শোকে বিহবল হয়ে পড়ে এইচটি ইমামের স্বজন ও ভক্তরা। কলেজ মাঠে বীরমুক্তিযোদ্ধাকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, সিরাজগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সরাফত হোসেন ও উল্লাপাড়া সহকারী কমিশনানের নেতৃত্বে  গার্ড অব অনার প্রদান করা হয়।

গার্ড অনার শেষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ, উাল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সুধীজনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড কে এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, বেলকুচি-চৌহালী আসনের সংসদ সদস্য আব্দুল মোমিন মণ্ডল উল্লাপাড়া সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা জানাজায় অংশগ্রহণ এবং শোক প্রকাশ করেন।

এইচটি ইমামের একমাত্র ছেলে উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমাম তার বাবার জন্য সকলের কাছে ক্ষমা ও দোয়া কামনা করেছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর