শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৯:৪৯
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত "বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১" এর চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

গত শনিবার দিবাগত সন্ধ্যায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গনে ৪টি ইভেন্টে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। দিনাজপুরে প্রথমবারের মতো এ ব্যাডমিন্টন টুর্নামেন্টে ১০০টি দল ৪টি ইভেন্টে অংশগ্রহণ করে।

জাঁকজমকপূর্ণ ও মনোমুগ্ধকর চূড়ান্ত খেলায় দ্বৈত উন্মুক্ত নারী খেলায় মজুখান ভ্যারাইটি স্টোরের পক্ষে নিমু ও হাবিবা চ্যাম্পিয়ান আর রানার্স-আপ লাল সাদা একাদশ, দৈত বালক অনুর্ধ্ব-১৪ এর খেলায় আহাদ ও তানজিমুল চ্যাম্পিয়ান আর রানার্স-আপ সজিব ও সাহী, দৈত্য পুরুষ উর্দ্ধ-৪০ খেলায় ন্যাশনাল স্পোর্টসের পক্ষে কলিন ও রফিকুল চ্যাম্পিয়ান আর রানার্স-আপ শাহীন ও সাদি এবং দ্বৈত উন্মুক্ত পুরুষ খেলায় জেলা পুলিশ লাইন (নীল) এর পক্ষে পরশ ও তুহিন চ্যাম্পিয়ান আর রানার্স-আপ পিএমএন এর পক্ষে মুন ও প্রিয়। 

চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। 
পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি। সম্মানিত অতিথি ছিলেন মোঃ মকবুল হোসেন পুলিশ সুপার, পিবিআই দিনাজপুর, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু প্রমুখ। 

চূড়ান্ত খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার পর চারটি ইভেন্টের চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ দলের হাতে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথিসহ সকল অতিথিবৃন্দ। 

উল্লেখ্য, খেলায় দ্বৈত বালক অনূর্ধ্ব-১৪ চ্যাম্পিয়ন দলকে ৬ হাজার টাকা এবং রানার দলকে ৪ হাজার টাকা, দ্বৈত নারী উন্মুক্ত চ্যাম্পিয়ন দল ১০ হাজার টাকা এবং রানার্স-আপ দলকে ৬ টাকা হাজার টাকা, দ্বৈত পুরুষ ও মুক্ত চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার এবং রানার্স-আপ দলকে ১৫ হাজার টাকা, দ্বৈত পুরুষ ঊর্ধ্ব-৪০ চ্যাম্পিয়ন দল ১০হাজার এবং রানার্স-আপ দলকে ৬ হাজার টাকা প্রাইজ মানি পুরস্কার দেয়া হয়। 
এছাড়াও টুর্নামেন্টের ৪জন রেফারি এবং ৪জন শ্রেষ্ঠ দর্শককে সম্মাননা স্মারক প্রদান করা হয়। টুর্নামেন্টের সর্বকনিষ্ঠ খেলোয়ার সেমি ফাইনালিস্ট মোহাম্মদ রাইয়ান ফাইয়াদ আনজির তার অভূতপূর্ব খেলা প্রদর্শনের মাধ্যমে দর্শকদের মন জয় করেছে। এজন্য তাকে শ্রেষ্ঠ উদীয়মান খুদে খেলোয়াড় হিসেবে পুরস্কৃত করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর