শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ২১:৪৭
প্রিন্ট করুন printer

ভাষা সৈনিক নাগিনা জোহার মৃত্যুবার্ষিকীতে সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

ভাষা সৈনিক নাগিনা জোহার মৃত্যুবার্ষিকীতে সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল

রত্নগর্ভা মা ও ভাষা সৈনিক নাগিনা জোহার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মার্চ) নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়াস্থ সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের কার্যালয়ে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নাসিক প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুুুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও নাসিক ৬নং ওয়ার্ড পুলিশিং কমিটির সদস্য হাজী মানিক মাষ্টার, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিন প্রমুখ। 

উল্লেখ্য, আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা ভাষা সৈনিক মুক্তিযুদ্ধের সংগঠক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য এ.কে.এম সামসুজ্জোহার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের মা ভাষা সৈনিক নাগিনা জোহা ২০১৬ সালের ৮ মার্চ বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।  

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর